প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির শারীরিক অবস্থা অপরিবর্তীত, সকলের দোয়া কামনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

৭০

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার রিয়াজউদ্দিন জামির শারীরিক অবস্থা অপরিবর্তীত রয়েছে। শারীরিক অসুস্থতার কারণে তিনি ৭ দিন রাজধানী ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের নিজ বাসভবনে এস,এফ গার্ডেনে অবস্থান করছেন। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনকালে তার ৫ টি এমআরআই, ব্রেইন টেস্টসহ সিটি স্ক্যান, পিঠ, কোমড়, বক্ষ, কোমর ও মাথায় নানা ধরণের পরীক্ষা নীরিক্ষা চালানো হয়। এছাড়াও তার কোমড় ও লাঞ্চ থেকে লালা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। অন্তত ৩/৪দিন পর পরীক্ষাগুলোর রিপোর্ট আসবে।

এ সময় ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আশীষ কুমার চক্রবর্তীর সার্বিক তত্বাবধানে অবসর প্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) এবিএম সাঈদ হোসেন, বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) মাহবুবুর রহমান, কর্ণেল আব্দুল হাই মানিক, বক্ষব্যাধি বিশেষজ্ঞ প্রফেসর জাকির হোসেন সরকার, সহকারী অধ্যাপক খালেকুজ্জামান দীপুর তত্ববধানে তার চিকিৎসা কার্যক্রম পরিচালিত হয়। আগামী ২৯ আগস্ট ঢাকার সিএমএইচ হাসপাতালের চিকিৎসকদের একটি বিশেষজ্ঞ দল মেডিকেল বোর্ড গঠন করে তার রোগ নির্ণয় করবেন। ঢাকায় চিকিৎসাকালীন সময়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্যবৃন্দসহ সকল সংবাদকর্মীগন তাকে দেখতে হাসপাতালে প্রায় প্রতিদিনই ভীড় করেন।

সম্প্রতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রলণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, সাবেক জেলা প্রশাসক মোঃ হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার তার খোঁজখবর নেন।

গত রবিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, সহ সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, যুগ্ম সম্পাদক রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক এইচ, এম সিরাজ, আইসিটি সম্পাদক মজিবুর রহমান খান, কার্য নির্বাহী কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ অসুস্থ জামিকে দেখতে যান। সেখানে তারা জামির শারীরিক বিষয়ে নানা খোঁজ খবর নেন।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সহসভাপতি মফিজুর রহমান লিমন, প্রেসক্লাবের সদস্য মোজাম্মেল চৌধুরী, দৈনিক ইস্টার্ণ মিডিয়ার সম্পাদক নজরুল ইসলাম বিল্লালসহ সহকর্মীবৃন্দ। এছাড়াও জামি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার বাসভবনে ফিরে আসার পর তাঁর সাথে দেখা করে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন পৌর মেয়র মিসেস নায়ার কবির। এ সময় তিনি জামির দ্রæত সুস্থতা কামনা করেন।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান, সাবেক সভাপতি মোঃ আরজু, সৈয়দ মিজানুর রেজা, খ,আ,ম রশিদুল ইসলম, সাংবাদিক মীর মোঃ শাহীনসহ সকল সাংবাদিক ও সহকর্মীবৃন্দ তার খোঁজখবর নেন এবং তার সুস্থতা কামনা করেন।

পরিবারের সদস্যরা জানান, গত বুধবার রিয়াজউদ্দিন জামি শারীরিক অসুস্থতাজণিত কারণে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার শারীরিক অবস্থ অপরিবর্তীত রয়েছে। তিনি শরীরে বিভিন্ন অংশে ব্যাথার যন্ত্রণায় কষ্টে আছেন। সকলেই তার জন্য দোয়া করবেন। চিকিৎসক তাকে বিদেশে চিকিৎসার পরামর্শ দিয়েছেন। সোমবার সন্ধ্যায় তিনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার নিজ বাসভবনে ফিরে এসেছেন।

এদিকে রিয়াজউদ্দিন জামির শারীরিক সুস্থতা কামনা করে ৩০টিরও বেশী মসজিদে দোয়া করা হয়েছে। এছাড়াও তার দীর্ঘদিনের সহকর্মী, সুহৃদ, সজ্জনসহ নানা শ্রেণী পেশার মানুষ তার জন্য দোয়া করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!