ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধি।।

৭৭৮

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ হওয়া কলেজছাত্র শিব্বির আহমেদকে উদ্ধারের পর পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে শিব্বিরের বাবা আব্দুল্লাহ আল ফারুকের হাতে তাকে তুলে দেওয়া হয়।

তিনি আরো জানান, ফেসবুক স্ট্যাটাস দিয়ে ওই শিক্ষার্থী নিখোঁজের বিষয়ে কোতোয়ালি মডেল থানায় জিডি করে তার পরিবার। তারপর থেকে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে খুঁজতে থাকে।

অবশেষে রোববার রাতে দিনাজপুর শহরের এক ছাত্রাবাসে তার সন্ধান পায় পুলিশ। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে সোমবার গভীর রাতে ময়মনসিংহে কোতোয়ালি থানায় নিয়ে আসে পুলিশ। শিব্বির মা-বাবার সঙ্গে অভিমান করে দিনাজপুর চলে গিয়েছিলেন।

শিব্বির আহমেদের বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বানিয়াবাড়ী এলাকায়। পড়াশোনার জন্য তিনি ময়মনসিংহ নগরীর মীরবাড়ি কলেজ রোড এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন।

উল্লেখ্য, আনন্দ মোহন কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র শিব্বির আহমেদ গত শুক্রবার সকাল ৭টায় বাড়িতে মোবাইল ফোনে জানান, ময়মনসিংহ থেকে ট্রেনে বাড়ি ফিরছেন। কিন্তু এর আগে সে ফেসবুকে কয়েকটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে লিখেন, আব্বু আম্মু ক্ষমা করে দিও, আজ বাড়ি যাওয়ার কথা ছিল, আপু মুশাব্বিরের প্রতি খেয়াল রাইখ’, ‘ভালো থাকবে জায়গা, সুখে থাকবে শহর’, ‘ঘর, পরিবার, জায়গা ক্ষমা করে দিও’ এবং ‘আল বিদা’।

ফেসবুকের স্ট্যাটাস দেখে পরিবারের লোকজন তার মোবাইল ফোনে কল দেওয়ার চেষ্টা করলে বন্ধ পায়। পরে মেস ও বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও পাওয়া যাচ্ছিল না তাকে। এরপর থেকে নিখোঁজ ছিলো শিব্বির।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!