বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করি………….. এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

সাজ্জাদ হোসেন, মুরাদনগর

৮৫

আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেছেন,আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এ দেশের মানুষের কল্যাণে কাজ করি। বঙ্গবন্ধু যেমন প্রায় ১২ বছর কারাবরণ করেও এ দেশের মানুষের জন্য কাজ করেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাবার মতো জনগণের কল্যাণে কাজ করছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি দেশের কথা না ভেবে নিজের আখের গোছাতে পারতেন, কিন্তু তা তিনি করেননি। কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ দেশকে ভালবাসেন।

এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন শনিবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলার আন্দিকুট ইউনিয়ন আওয়ামী লীগের কর্র্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। হায়দরাবাদ জাহানারা হক ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ হারুন-আল রশীদ, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হানিফ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য আলহাজ মোহাম্মদ ইসমাইল, কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য ও কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সভাপতি পার্থ সারথী দত্ত।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর কিবরিয়ার সভাপতিত্বে ও বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের সভাপতি আবুল কাশেমের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম সারওয়ার চিনু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন চেয়ারম্যান, আন্দিকুট ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ওমর ফারুক সরকার, শরিফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আলহাজ বাছির মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী ইঞ্জিনিয়ার মনির খান ও আবদুল আলীম, ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম হায়দার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদ আহাম্মদ জুয়েল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আফজালুন্নেছা বাসেত, ইউপি চেয়ারম্যান আবদুল কাদির, আবদুর রহিম পারভেজ, শিমুল বিল্লাল, শুকলাল দেবনাথ, সাবেক ইউপি চেয়ারম্যান শহীদুল আলম হায়দার, বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আবদুল্লাহ নজরুল, জেলা পরিষদ সদস্য প্রার্থী মনিরুল আলম দিপু, মহিলালীগ নেত্রী এডভোকেট আছমা আক্তার রত্না ও মমতাজ বেগম প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!