মনোনয়ন ফরম যাচাই বাছাইয়ের দিন মেম্বার প্রার্থী ইউনুস মিয়া আটক

আহসানুজ্জামান সোহেল।।

৬০

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়ন ফরম যাচাই বাছাইয়ে উপস্থিত হন সকল মেম্বার ও চেয়ারম্যান পদপ্রার্থীগন। শনিবার ১৫ জানুয়ারী ৬ নং ময়নামতি ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ ইউনুস মিয়া কে বুড়িচং উপজেলাস্থ নির্বাচন কমিশন কার্যালয় সামনে থেকে পুলিশ গ্রেফতার করে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন জানান, মেম্বার পদপ্রার্থী মোঃ ইউনুস মিয়ার বিরুদ্ধে মারামারি মামলা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মেম্বার পদপ্রার্থী মোঃ ইউনুস মিয়ার ছোট ভাই বলেন, আমার বড় ভাই একজন জনপ্রিয় মানুষ তার বিরুদ্ধে কোন মামলা ছিল না, ৬ নং ময়নামতি ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আদনান হায়দার এর সমর্থক হওয়ার কারণে রাজনৈতিক প্রতিহিংসা বশত একটি মামলায় আমার ভাইকে আসামি করা হয়েছে । আমার ভাই কোন হামলা মামলার সাথে জড়িত নয়। একটি দুষ্কৃতকারী চেয়ারম্যান পদপ্রার্থী মহল আমার ভাইকে মিথ্যা মামলা জড়িয়ে দিয়েছে। আমার ভাইয়ের মিথ্যা মামলা প্রত্যাহার এর দাবি জানাচ্ছি।

বুড়িচং উপজেলার নির্বাচন কমিশন অফিসার বুলবুল আহাম্মেদ বলেন, কেন পুলিশ তাকে গ্রেফতার করেছে আমি জানি না। তবে যাচাই বাছাই করে মো: ইউনুস মিয়া মেম্বার প্রার্থী মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করা হয়েছে।

৬নং ময়নামতি ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ ইউনুস এর এলাকাবাসী এলাকায় মিছিল করে ইউনুস নিঃশর্ত মুক্তির দাবী জানান।

আরো দেখুনঃ
error: Content is protected !!