মিঠাপুকুরকে ভিক্ষুকমুক্ত গড়তে চান-বাতেন সরকার

মিঠাপুকুর, রংপুর প্রতিনিধি।।

৪৪৪

রংপুরের মিঠাপুকুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাশীল দল আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকার মনোনায়ন প্রত্যাশায় এম.এ বাতেন সরকার নামে একজন প্রার্থীর পথসভা অনুষ্ঠিত হয়েছে। তিনি ইউনিয়ন শাখা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

রবিবার(২১ শে নভেম্বর)উপজেলার বড়বালা ইউনিয়নে বড়বালা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে পথসভা অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী পথসভায় ঢাকা থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন নৌকার মনোনায়ন প্রত্যাশী এম.এ বাতেন সরকার।বক্তব্যের শুরুতে এলাকাবাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে মনোনায়ন পেলে ভিক্ষুকমুক্ত ইউনিয়ন গড়ে তুলবেন বলে ঘোষনা করেন।

এছাড়াও প্রধানমন্ত্রীর “গ্রাম হবে শহর” বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।ইউনিয়নের গরু চুরি রোধে অতন্দ্র প্রহরীর মতো কাজ করবেন। প্রত্যেকের সুখে দুখে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।মাননীয় সাংসদের সাথে যোগসাজসে এলাকার কাঁচা রাস্তাগুলো পাকাকরণের ব্যবস্থা,বাল্যবিবাহ ও মাদক রোধে নানাবিধ পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বাস দেন।

পথসভায় আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের পুরুষ ও মহিলারা অংশগ্রহণ করেন।পথসভা শেষে ছড়ান বাজারে বাতেন সরকারের পক্ষে শোডাউন ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে ছড়ান বাজারের বিভিন্ন রাস্তা ঘুরে ছড়ান উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!