মোহাম্মদ ফজলে রাব্বীর ২৭তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদন।।

৮০১

মরহুম মোহাম্মদ ফজলে রাব্বীর সাপ্তাহিক আমোদ কুমিল্লার প্রতিনিধিত্ব করে। তিনি সংবাদকর্মী তৈরির আঁতুড় ঘর। সততা, নৈতিক তার আদর্শে আমোদ ৬৭ বছর এ জনপদের মানুষের কথা বলে যাচ্ছে। গতকাল শনিবার সাংবাদিক ফজলে রাব্বীর ২৭তম মৃত্যু বার্ষিকীর আলোচনায় বক্তারা এসব কথা বলেন।

মোহাম্মদ ফজলে সংসদের উদ্যোগে আলোচনা সভার সভাপতিত্ব করেন ডা. গোলাম শাহজাহান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন রাইজিং জার্নালিস্ট ফোরামের সদস্য আ. রহমান, মাসুদ আলম, ইমাম রসূল মাহফুজ নান্টু, কবি ও গবেষক ইমরান মাহফুজ, কবি ও শিক্ষক নূর জাহান বেগম, নারীনেত্রী রাশেদা আক্তার, শ্রমিকনেতা জামিল খন্দকার, সাংবাদিক খায়রুল আহসান মানিক, লেখক ও গবেষক মোতাহের হোসেন মাহবুব, অধ্যক্ষ মো. সফিকুল ইসলাম, সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল, ব্যাবসায়ী নেতা শাহ মোহাম্মদ আলমগীর খান, ডা. ইকবাল আনোয়ার, সাংবাদিক প্রদীপ সিংহ রায় মুকুটসহ অনেকে বক্তব্য রাখেন।

আলোচনার শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন লেখক ও সংগঠক মাওলানা জাহাঙ্গীর আলম জাবির। প্রসঙ্গত, সাপ্তাহিক আমোদ ১৯৫৫ সালের ৫ মে থেকে যাত্রা শুরু করে। ১৯৯৪ সালের ২৮ নভেম্বর আমোদ প্রতিষ্ঠাতা সম্পাদক ফজলে রাব্বীর ইন্তেকাল করেন। আজ রবিবার তার ২৭তম মৃত্যুবার্ষিকী

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!