মৌলভীবাজারে শতভাগ মানুষকে করোনা টিকার আওতায় আনতে বিশেষ উদ্যোগ

মৌলভীবাজার প্রতিনিধি।।

১৫৭

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলাকে শতভাগ করোনা ভ্যাকসিনের আওতায় আনতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শুরু হয়েছে বিশেষ ক্যাম্পেইন। মঙ্গলবার বিকেলে ৫টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সেমিনার হলে এ ক্যাম্পেইন এর উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী ও শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা জাফর আল সাদেক ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীসহ উপজেলার স্বাস্থ্য, শিক্ষা, পরিবার পরিকল্পনা, গণমাধ্যমকর্মী ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকতা জানান, নিজের উপজেলাকে শতভাগ ভ্যাকসিনের আওয়াতায় আনতে তিনি এই বিশেষ উদ্যোগ নিয়েছেন। এ জন্য স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের প্রায় ৬শ ভলেন্টিয়ার আগামী ৫দিন বাড়ি বাড়ি গিয়ে যারা ভ্যাকসিন নেননি তাদের ডাটাবেজ তৈরী করবে। পরে বাড়ি বাড়ি গিয়ে অথবা কাছাকাছি বুথ করে তাদের ভ্যাকসিনেশনের আওতায় আনা হবে।

উল্লেখ্য শ্রীমঙ্গল উপজেলায় টিকা পাওয়ার যোগ্য প্রায় ২ লক্ষ ৭০ হাজার মানুষের মধ্যে প্রায় ৬০ হাজার মানুষ এখনও টিকা নেননি। এর মধ্যে প্রথম ডোজ নিয়েছেন ২ লক্ষ ৭ হাজার, ২য় ডোজ নিয়েছেন ১ লক্ষ ২৫ হাজার ও ৩য় ডোজ নিয়েছেন প্রায় ৫ হাজার।

আরো দেখুনঃ
error: Content is protected !!