ময়মনসিংহে ৮ কোটি ২৩ লক্ষ টাকা ব্যায়ে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

মঈন উদ্দিন রায়হান,ময়মনসিংহ।।

১২৪

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় ৮ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে প্রায় ০৫ কিলোমিটার দীঘ আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) নগরীর দুপুরে নগরীর আকুয়া হাবুন বেপারীর মোড়ে রাস্তার উভয় পার্শ্বে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। ড্রেনের নির্মাণকাজ ২০২২ সালের নভেম্বর নাগাদ সম্পন্ন হবার কথা রয়েছে। এই কাজ সম্পন্ন হলে নগরীর ২৭ ও ২৮ নং ওয়ার্ডসহ আশপাশের কয়েকটি এলাকায় জলাবদ্ধতা নিরসন ঘটবে।

উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটির উন্নয়নে বিভিন্ন প্রকল্প প্রদান করেছেন। স¤প্রতি তিনি সিটির উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ প্রকল্প থেকে আজ প্রথম কাজের উদ্বোধন করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা। মেয়র আলো বলেন, ইতোমধ্যে যেসকল উন্নয়ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে তাতে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ড সমূহের সড়ক ও ড্রেনেজ অবকাঠামোর দ্রæত পরিবর্তন ঘটবে। আমরা পরিকল্পিত ও আধুনিক ময়মনসিংহ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

এসময় কাউন্সিলর মোঃ শামসুল হক, কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার ই জান্নাত, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মমতাজ উদ্দীন মন্তাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!