লাকসাম ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালী

লাকসাম প্রতিনিধি।।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লাকসামে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে কেক কাটা শেষে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌরসভা রোডে ছাত্র সমাবেশে মিলিত হয়।

র‌্যালীতে নেতৃত্ব দেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন সানী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খান স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু তাহেরের সভাপতিত্বে ছাত্র সমাবেশে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।


সমাবেশে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগ আহবায়ক ও পৌর মেয়র মোঃ আবুল খায়ের, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামীম, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, আবদুর রশিদ সওদাগর, ইমাম হোসেন,সাবেক ছাত্রনেতা দলিলুর রহমান মানিক, মোশারফ হোসেন মজুমদার, গোলাম কিবরিয়া সুমন, সাজেদুল ইসলাম সজল, শিহাব খান, সাইফুল ইসলাম প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাখন, প্রচার সম্পাদক আনিসুর রহমান কাঞ্চন, যুবলীগ নেতা মনির হোসেন, পৌর কাউন্সিলর শাজাহান মজুমদার, অ্যাডভোকেট মাসুদ হাসান, আবদুল আজিজ, মনসুর আহমদ মুন্সি, ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম পারভেজ সাগর, গোলাম রাব্বি, সায়েম কবির সৌরভ, পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ হোসেন, রফিকুল ইসলাম পারভেজসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!