সমাবেশে আসলে খালেদাকে কারাগারে পাবো-শেখ সেলিম

কুমিল্লা প্রতিনিধি।

বিএনপি সমাবেশ সরকার বাধা দেয়নি।রাস্তা উপর কিসের সমাবেশ তাদের ? পুলিশের উপর হামলা করলে পুলিশ কি বসে থাকবে।
খালেদা এতিমের টাকা মেরে কারাগারে গেছে। প্রধানমন্ত্রী কাছে তার ভাই-বোন গিয়ে তাকে মুক্ত করছে। সেই ছাড় পেয়েছে। ১০ ডিসেম্বর সমাবেশে খালেদা আসলে আবার ও কারাগারে পাবো।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে কুমিল্লার লালমাই উপজেলার বাগমরা হাইস্কুলে মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে এসব কথা বলেন, দলটির প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

তিনি আরো বলেন, এদেশে কিছু কূটনীতিক আছে, তাদের কাজ নেই।কিছু হলে তারা বিবৃতি দেয়,৭১ সালে কোথায় ছিল তাদের এ বিবৃতি। আপনাদের এসব বিবৃতি
করার অধিকার নেই।বাংলাদেশ বসে বাড়াবাড়ি করবে না। এখনাে সময় আছে সর্তক হন।

অনেকেই বলে ব্যাংকে নাকি টাকা নেই। বাংলাদেশে কোন ব্যাংকে টাকা নেই এমন খবর তো শুনেনি। দেশের রিজার্ভ সংকট নেই। সারাবিশ্বে মতো আমাদের দেশে ওহ সমায়িক সমস্য দেখা দিয়েছে অর্থনৈতিকে। তা সমাধান হয়ে যাবে।

সম্মেলনের প্রধান বক্তব্য হিসাবে বক্তব্য রাখেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। অনুষ্ঠানে সভাপতিত্বে করছেন অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল।

ত্রি-বার্ষিক সম্মেলন পরিচালনা করবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী তাজুল ইসলালসহ প্রমুখ।

পরে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি অর্থ মন্ত্রী লোটাস কামাল ও সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপির নাম ঘোষনা করা হয়।

উল্লেখ্য ২০১৬ সালে ২৩ জুলাই সর্বশেষ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো দেখুনঃ
error: Content is protected !!