সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের ঈদ উপহার বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

৬৩

গতকাল কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাকক্ষে মনোরম পরিবেশে বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি আরফানুল হক রিফাত।

সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বাদল খন্দকার, সদস্য সেন্টু, সদস্য ও বিকেএসপি ক্রিকেট প্রশিক্ষক জাহান প্রমুখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন আন্তর্জাতিক কাকরাতে কোচ ও বিচারক বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন এর প্রধান প্রশিক্ষক শিহান মোখলেছুর রহমান (আবু)।

প্রধান অতিথি আরফানুল হক রিফাত তার বক্তব্যে তিনি সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন এর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন বাংলাদেশ ও আন্তর্জাতিকভাবে সুনাম অর্জন করবে আমার বিশ্বাস।

সভাপতি নাজমুল আহসান ফারুক রুমেন তার বক্তব্যে বলেন এই মহতী উদ্যোগ নেয়ার জন্য এসোসিয়েশন এর প্রধান প্রশিক্ষক মোখলেছুর রহমান আবুকে ধন্যবান জানান।

পরিশেষে প্রধান প্রশিক্ষক শিহান মোখলেছুর রহমান (আবু) বলেন প্রতি বছরের মতো এই বছরও ঈদ উপহার দিতে পেরে খুব আনন্দ লাগছে। তিনি আগত অতিথি, সভাপতি,সাংবাদিক, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, ছাত্র-ছাত্রী ও উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে সহযোগিতায় ছিলেন কারাতে প্রশিক্ষক যথাক্রমে রুবেল আহমেদ, আশরাফ, মাহিন চৌধুরী, নাহিদ খন্দকার, আতিক, প্রান্ত, শরিফ ও আবদুল লতিফ।

আরো দেখুনঃ
error: Content is protected !!