সাপাহার সীমান্তে নিজ অস্ত্র বুকে ঠেকিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি।।

নওগাঁর সাপাহার সীমান্তে সুন্দরইল বিওপির বিজিবি সদস্য নিজ অস্ত্র বুকে ঠেকিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী বিজিবি সদস্যের নাম তানভীর (২৬) বলে জানা গেছে।

বিভিন্ন বিজিবি সদস্য ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে ওই সিপাহী সকলের অজান্তে ক্যাম্প অভ্যন্তরে নিজের নিকট থাকা রাইফেল বুকে ঠেকিয়ে পা দিয়ে ট্র্যাগার চাপিয়ে আতœ হত্যার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে ঘটনা জানতে পেরে সকাল ৭টার দিকে অন্যান্য সদ্যস্যরা আহত তানভীরকে সাপাহার হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসার পর বিজিবি সদস্যরা উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে তাদের গাড়ীতে তুলে হাসপাতাল ত্যাগ করে। রাস্তায় কিছু দুর যাবার পর তানভীরের অবস্থা বেগতিক দেখে বিজিবি সদস্যরা পুনরায় তাকে সাপাহার হাসপাতালে নিয়ে আসে। এর পর কর্তব্যরত চিকিৎসক ডা: আবু হানিফ তাকে দেখে নিশ্চিত মৃত্যু ঘোষনা করে।

স্থানীয় থানায় বিষয়টি জানলে থানা পুলিশ হাপাতাল চত্ত¡রে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। ঘটনার বিষয়ে নওগাঁ ১৬বিজিবি অধিনায়ক লে:কর্ণেল আসাদ এর সাথে কথা বললে বিষয়টি তাদের ইন্টারনাল বিষয় এ ব্যাপারে কোন নিউজ করা যাবেনা বলে তিনি স্থানীয় সাংবাদিকদের জানিয়ে দেন। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের সাথে কথা হলে এবিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

আত্মহত্যাকারী সিপাহী তানভীর নড়াইল জেলার শেখ আরজুনুর এর ছেলে বলে জানা গেছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!