সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১৬৭

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে দিনাজপুরের হিলিতে সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে আওয়ামীলীগ।

হাকিমপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের আয়োজনে মঙ্গলবার বিকেল ৫টায় হিলি বাজারস্থ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে শান্তি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি হিলি বাজারসহ স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারো একই স্থানে গিয়ে শেষ হয়। পরে খাদ্যগুদাম মোড়ে সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তারা হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলার তীব্র নিন্দা জানান। একইসাথে যারা সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের চেষ্টা করছেন তাদেরকে আইনের আওতায় আনার দাবী জানান। সেই সাথে সাম্প্রদায়িক স¤প্রতি রক্ষায় আওয়ামীলীগ মাঠে থাকবে ও তাদের সেই ষড়যন্ত্র রুখে দিবে বলেও জানান বক্তারা।

হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসিম আহমেদ টুকুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!