সিরাজগঞ্জের তাড়াশে মাদক বিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি।।

১৬৮

গত ৪ অক্টোবর সোমবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন মহিষলুটি বাজারস্থ মেসার্স এস এস ফল ভান্ডারের সামনে রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫০ গ্রাম হেরোইনসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের সঙ্গে থাকা ০১ টি ট্রাক যাহার রেজিঃ নং ঢাকা মেট্রোঃ-ট-১৬-২৫৭৬, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন এবং নগদ তিন হাজার তিনশত টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ সোহেল রানা(৩১), পিতা-মোঃ আলাউদ্দিন আলী, সাং-রানীনগর, মোঃ সেজবুল ইসলাম(২২), পিতা-মোঃ জেনারুল ইসলাম, সাং-কুমরপুর, এবং মো: আরিফুল ইসলাম@সাগর(২৬), পিতা-মোঃ ইয়াছিন আলী, সাং-বারো মাইল, সর্ব থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৭(গ)/৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!