সোনারগাঁয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ প্রতিনিধি(নারায়ণগঞ্জ):

৬৪

“গড়বে শিশু সোনার দেশ, ছড়িয়ে দিয়ে আলোর রেশ” বিশ্ব শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। সোনারগাঁ উপজেলা খেলাঘর আয়োজনে উপজেলা শহীদ মিনারের পাদদেশে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজা রহমানের সঞ্চালনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোঃ ইব্রাহিম।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা খেলাঘরের সভাপতি জহিরুল ইসলাম জহির, জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এ টি ফজলে রাব্বি, শিশুতোশ অনুষ্ঠান সিসিমপুর’র কান্ট্রি ডিরেক্টর শাহ আলম, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের অধ্যাপক শামসুল আলম আজাদ, জেলা খেলাঘরের সহ-সভাপতি মনোয়ারা সুরুজ মনু, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের সিনিয়র শিক্ষক শহিদুল ইসলাম মিঠু।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা খেলাঘরের সহ-সভাপতি মতিউর রহমান,অর্থ সম্পাদক সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্লে গ্রুপ থেকে দশম শ্রেণীর শতাধীক শিক্ষার্থী অংশ নেয়। পরে গ্রুপ ভিত্তিক তিন ক্যটাগরিতে ১৫ জন শ্রেষ্ঠ প্রতিযোগিসহ অংশগ্রহণকারীদেরও সিসিমপুরের পক্ষ থেকে বই, রং পেন্সিল ও ব্যাগ পুরষ্কার হিসেবে দেয়া হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!