সোনারগাঁয়ে পরিচয় মিলেছে অজ্ঞাত নারীর

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)।।

২১১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার তালতলা এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত (৩২) নামের এক নারীর লাশের পরিচয় মিলেছে। নিহত ওই নারী আঞ্জুমান আরা। সে ঝালকাঠি সদর উপজেলার কামরুল হাসানের স্ত্রী।

কামরুল হাসান জানান, তার স্ত্রী গত বৃহস্পতিবার ব্যাংক থেকে ২ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে নারায়ণগঞ্জের রূপগঞ্জের গাউছিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে সেখান থেকে গন্তব্যে না গিয়ে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোজাঁখুজির পর গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পেয়ে পরিচয় শনাক্ত করেন। তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় রাস্তার পাশে শুক্রবার সকালে একটি অজ্ঞাত নারীর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পেয়ে তার স্বামী কামরুল হাসান তার স্ত্রীর পরিচয় শনাক্ত করেন। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ধারণা করা হচ্ছে রাতের আঁধারে দুর্বৃত্তরা অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে চলে যায়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!