হিলিতে নিজ বাড়ির পাশ থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১২৭

দিনাজপুরের হিলিতে নিজ বাড়ির পাশ থেকে রফিকুল ইসলাম ফকির (৬০) নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের চোখ দিয়ে রক্ত ঝড়ছিল এটি স্বাভাবিক মৃত্যু নয় বলে পুলিশের ধারনা।

রবিবার দুপুরে হিলির জুতমন বাশমুড়ি এলাকা থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার মৃত ফুল মিয়া ফকিরের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, হিলির বাশমুড়ি গ্রামে একটি মৃতদেহ পড়ে আছে স্থানীয়দের নিকট থেকে এমন সংবাদের ভিত্তিতে দুপুরে ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় রফিকুল ইসলাম নামের এক ব্যাক্তির মরদেহ তার নিজ বাড়ির পাশে ঘরের কোন থেকে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসীকে জিঙ্গাসাবাদ করে জানা যায় তার সহিত কারো কোন ঝগড়া বিবাদ নেই। মরদেহের চোখ দিয়ে রক্ত ঝড়ছিল মরদেহের শারীরিক অবস্থা দেখে আমাদের মনে সন্দেহ হয়েছে এটি স্বাভাবিক মৃত্যু নয় এটি অস্বাভাবিক মৃত্যু হতে পারে।তার শরীরের কোথাও কোন জখমের চিহ্ন পাওয়া যায়নি যার কারনে আমরা তাৎক্ষনিকভাবে মৃত্যুর কারন নিশ্চিত করতে পারিনি। মৃত্যুর আসল কারন উদঘাটনে মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। মরদেহের ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলমান রয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!