কুমিল্লায় পেশাদার চোর চক্রের মূল হুতাসহ ৯ সদস্য গ্রেফতার

সাইফুল ইসলাম।।

কুমিল্লা জেলা গোয়েদা পুলিশের অভিযানে পেশাদার চোর চক্রের ৯সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় ৫টি ব্যাটারি চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়।

সোমবার সকালে কুমিল্লা জেলা পুলিশ সুপার কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুর রহমান।

অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুর রহমান জানান, গত ১০ ফেব্রুয়ারি সদর দক্ষিন মডেল থানার কোটবাড়ী চাঙ্গীনি এলাকার ফজলুর রহমানের অটোরিক্সা চুরির মামলা সূত্র ধরে জেলা গোয়েন্দা শাখা, কুমিল্লার একটি টিম গত ২৬ ফেব্রুয়ারি থেকে জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালায়।

অভিযানে পেশাদার চোর চক্রের মূল হুতাসহ ৯ সদস্যকে গ্রেফতার করা হয়। একই সাথে ফজলুর রহমানের চুরি যাওয়া অটোরিক্সাসহ মোট-৫টি ব্যাটারি চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।
তিনি আরোও জানান, চোর চক্রের সদস্যরা কুমিল্লা জেলার বিভিন্ন স্থান থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা চুরি করে রং পরিবর্তন সহ গাড়ীর বিভিন্ন যন্ত্রাংশ পরিবর্তনের মাধ্যমে কুমিল্লা জেলা সহ আশপাশ জেলায় বিক্রয় করতো।

আটককৃত চোর চক্রের সদস্যরা হলো মোঃ সাইদুর , মোঃ রুবেল , শরীফ , শাহ ইমরান , মোঃ রুবেল , ছাদেক হোসেন, মানিক হোসেন, লিটন এবং দেলোয়ার ।

আরো দেখুনঃ