কুমিল্লায় হামলা চালিয়ে ছিনিয়ে নেয়া হয় দুই অভিযুক্তকে

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লায় চুরিতে অভিযুক্ত দুইজনকে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়েছে তাদের লোকজন। তাদের হামলায় মারাত্মক আহত হয়েছেন এক সিকিউরিটি গার্ড । সোমবার কুমিল্লা বিসিক শিল্পনগরীর এবিএস ক্যাবল ফ্যাক্টরির প্রধান ফটকের ভেতরে ঘটে এ ঘটনা। আহত সিকিউরিটি গার্ডের নাম আবু বকর সিদ্দিক (২৫)।

জানা যায়, বিসিক এলাকায় অবস্থিত প্রয়াত আলহাজ্ব নুরুল হকের প্রতিষ্ঠিত স্কাইল্যাব ফার্মাসিটিক্যালসের পুরাতন ভবনের মালামাল চুরির সময় দুই চোরকে আটক করা হয়। তাদেরকে একই মালিকানাধীন এবিএস ক্যাবলের প্রধান ফটকের ভেতরে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।

এসময় দা-ছেনিসহ অস্ত্র হাতে ১০/১২ জনের একটি দল এসে ফ্যাক্টরির লোকজনের উপর হামলা চালায়। তারা সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে আহত করে করে দুই চোরকে ছিনিয়ে নিয়ে যায়। তারা এবিএস ক্যাবল ফ্যাক্টরির জানালার কাচ, গেইট ও সিসি ক্যামেরা ভাংচুর করে চলে যায়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানা ও কান্দিরপাড় ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এবিএস ক্যাবল কোম্পানির পরামর্শক আতিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবৎ স্কাইল্যাব ফ্যাক্টরির পুরাতন মালামালগুলো চোরেরা চুরি করে নিয়ে যাচ্ছিল। সোমবার মালামাল চুরির সময় দুই যুবককে আটক করে ভেতরে নিয়ে আসা হয়। তাদেরকে আটকের আধাঘন্টার মধ্যেই সন্ত্রাসীরা এসে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে যায়। তারা আমাদের সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে মারাত্মক আহত করেছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই মাসুদ জানান, আমরা ঘটনাস্থলে গিয়েছি। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ