ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা পরিবারের বসতঘর ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি ।।

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠি এলাকায় রাজাকারের নাতনী কর্তৃক এক মুক্তিযোদ্ধা পরিবারের বতসঘর ভাংচুর, লুটপাট ও দখল চেস্টার প্রতিবাদে কালোব্যাজ ধারণ করে মানববন্ধন করা হয়েছে। রবিবার ঝালকাঠি-বরিশাল মহাসড়কের নৈকাঠি এলাকায় ঘন্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন, রাজাপুর উপজেলা যুবমহিলা লীগ সভাপতি নাজনীন পাখি, সাংগঠনিক সম্পাদক শাহনাজ লিপি, আনোয়ার হোসেন মিলন, আব্দুল করিম সিকদার ও ক্ষতিগ্রস্থ রুমিছা আক্তারসহ অনেকে। মানববন্ধনে বক্তারা বলেন, একাত্তরের চিহ্নিত রাজাকার হামিদ জমাদ্দারের নাতনী চন্দ্রিমা রিমুসহ যারা বসত ঘরে ভাংচুর ও লুটপাট চালিছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা। মানববন্ধনে এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় পাঁচ শতাধিক মানুষ অংশ নেয়।

উল্লেখ্য, ৪ নভেম্বর সকালে রাজাকার হামিদ জোমাদ্দারের নাতনী চন্দ্রিমা রিমু ও ইউপি সদস্য নাজমা ইয়াসমিন মুন্নিসহ ৩০-৩৫ জনের একটি দল মুক্তিযোদ্ধা এসকেন্দর আলী হাওলাদারের ছেলে সহিদুল ইসলামের স্ত্রী রুমিছা বেগম এবং শাশুরী মাজেদা বেগমকে বেধে রেখে বসতঘর ভাংচুর, মালামাল লুট ও জমি দখলের চেস্টা করে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ