তিতাসে বলরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

তিতাস, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার তিতাসে ৩ নং বলরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সদস্যদের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বলরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে অস্হায়ীভাবে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা সহ মাইকে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ সহ দেশাত্মবোধক গান বাজানো হয়। দুপুরে বলরামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে আলোচনা সভা,মিলাদ-দোয়া ও সাধারণ জনগণের মাঝে তাবারক (খিচুরি) বিতরণ করা হয়।

কুমিল্লা উঃ জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নূর নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা, মিলাদ-দোয়া ও তাবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল অবঃ সুবিদ আলী ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের দুই বারের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. পারভেজ হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শওকত আলী,তিতাস উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূঁইয়া, তিতাস উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ আহাম্মেদ ফকির, মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলালীগ সভাপতি মোসাম্মাৎ ফরিদা ইয়াসমিন,দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নয়ন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক মোঃ ফারুক সরকার, মোঃ আরিফুর রহমান, কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম,নারান্দিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডেন্টিষ্ট আঃ ছাত্তার প্রমূখ।

দোয়া পরিচালনা করেন দঃ আকালিয়া জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা আবু ইউসুফ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ,বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগের বিনিময়েই আমরা এই স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে তবেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। এদিন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে উপজেলার বিভিন্ন পয়েন্টে তাবারক বিতরণ করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ