দেবিদ্বারে নাতনীকে ধর্ষনের অভিযোগে নানা কারাগারে

দেদ্বিার প্রতিনিধি

দেবিদ্বারে ৮ বছর বয়সী নাতনীকে ধর্ষণের অভিযোগে বুধবার ভোরে ধর্ষক নানাকে গ্রেফতার পূর্বক কোর্ট হাজতে চালান করেছে পুলিশ। অভিযুক্ত গাজী আব্দুল আজিজ (৬৫) পৌর এলাকার বারেরা চানগাজী বাড়ির মৃত: গাজী আবিদ আলীর পুত্র।

অভিযুক্তকে বুধবার দুপুরে কুমিল্লার ৪নং আমলী আদালতে হাজির করা হলে বিচারক মো. ওমর ফারুক তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। অপরদিকে ভিক্টিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে হাজির করা হলে, বিচারক ২২ ধারায় ভিক্টিমের জবানবন্ধী রেকর্ড করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভিক্টিম শিশুটি ধর্ষকের আপন ভাস্তির মেয়ে। তার বাবা প্রবাসী, সে ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করে। মায়ের সাথে গত ৩/৪ দিন পূর্বে নানার বাড়িতে বেড়াতে আসে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শিশুটি নানার বাড়ির উঠানে খেলা করছিল। এসময় আব্দুল আজিজ তাকে ঘরে ডেকে নিয়ে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে। ভিক্টিমকে কান্নাকাটি করতে দেখে তার মা জিজ্ঞেস করলে তার মায়ের কাছে সব খুলে বলে। পরে তাকে বাড়ির লোকজনের সহযোগীতায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের পরামর্শ দেন। ঘটনার পর ধর্ষক গা ঢাকা দেয়।

ওই ঘটনায় ভিক্টিমের মা’ বাদী হয়ে ওই দিনই দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আব্দুল আজিজকে এক মাত্র আসামী করে মামলা দায়ের করেন। মামলার পর থেকে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে তার গতিবিধি পর্যবেক্ষনে রাখে পুলিশ। এবং বুধবার (১৭ মে) ভোর ৪ টায় দেবিদ্বারের বাগুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) খাদেমুল বাহার বিন আবেদ জানান, মামলা দায়েরের পরই আসামী গ্রেফতারে অভিযান চালাই। পরে আব্দুল আজিজের এক পুত্রের সহযোগীতায় তাকে গ্রেফতার করে কুমিল্লা কোর্ট হাজতে চালান করেছি।

আরো দেখুনঃ