রাজশাহীর সহকারী পুলিশ সুপারের বাগমারায় পূজামন্ডপ পরিদর্শন

বাগমারা প্রতিনিধি।।
বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের শালজোড় সার্বজনীন দূর্গা মন্দিরে অনুষ্ঠিত শারদীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন রাজশাহীর সহকারী পুলিশ সুপার রেজাউল কবির খান।

রোববার রাত ৮ টার দিকে তিনি প্রশাসনের লোকজন নিয়ে পূজামন্ডপ পরিদর্শন করেন এবং রাত ১০ টা পর্যন্ত মন্দির চত্বরে পরিবেশিত নৃত্তানুষ্ঠান উপভোগ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, ইন্সপেক্টর খাইরুল ইসলাম, গোবিন্দপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান বিজন সরকার, এএসআই জিল্লুর রহমান, ডিএসবি মাসুদ রানা ও কনস্টেবল হারুন অর রশিদ প্রমুখ।

এদিকে এর আগে বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ডিএম জিয়াউর রহমান জিয়া দলীয় নেতা-কর্মিদের সঙ্গে নিয়ে শালজোড় পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক অনুদান প্রদান করেছেন। এ সময় তার সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাষ্টার সৈয়দ আলী, বিএনপি নেতা সামসুদ্দিন, মজিবুর রহমান, সামসুল হক, আনোয়ার হোসেন, ছাত্রদল নেতা রাজু আহম্মেদ, মাষ্টার রফিকুল ইসলাম সাজু ও মশিউর রহমানসহ আউচপড়া, গোবিন্দপাড়া ও শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও কৃষকদলের শতাধিক নেতা-কর্মি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ