শিয়ালকোল ইউনিয়নে বঙ্গবন্ধু’র শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) বাদ যোহর শিয়ালকোল ইউনিয়নে উত্তর সারটিয়ায় বীরমুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি সংসদ আয়োজনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ সেলিম রেজা সভাপতিত্বে এবং জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিনুর ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন , সদর উপজেলা আওয়ামী লীগের নেতা মোঃ আব্দুল মান্নান মন্ডল,কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সী, কালিয়া হরিপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ মোস্তাক আহমেদ, শিয়ালকোল ইউনিয়ন আ.লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দীন তালুকদার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, বীরমুক্তিযোদ্ধা মহির উদ্দিন প্রমূখ।

এমপি মুন্না বলেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ওরা ভেবেছিলো বাংলাদেশকে ধ্বংস করে দিবে, কিন্তু তারা বুঝেনি এক মুজিবকে শেষ করে কোন লাভ হবে না। এক মুজিবই বাংলার প্রতিটি ঘরে ঘরে লাখ মুজিবের সৃষ্টি করে গেছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে তারা লুটপাট করে খেয়েছে। আর বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় এসে এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন, বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এ সময় শিয়ালকোল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সানোয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির সহ ইউনিয়ন আ.লীগের ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

আরো দেখুনঃ