শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখির জরুরি রক্তের প্রয়োজন

অনলাইন ডেস্ক।।

শুটিং সেটে দগ্ধ হয়ে শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা চলছে তার। এই অভিনেত্রীর জন্য জরুরি রক্তের প্রয়োজন। আঁখির রক্তের গ্রুপ ‘বি পজিটিভ’ (B+)।

জানা গেছে, সোমবার (৩০ জানুয়ারি) সকালে আঁখির জন্য চার ব্যাগ রক্তের প্রয়োজন। সোশ্যাল মিডিয়ায় তার সহকর্মীরা জরুরি রক্তের সন্ধানে বিভিন্ন পোস্ট করেছেন। রক্ত দিতে আগ্রহী, এমন কারও সঙ্গে আঁখির রক্তের গ্রুপ মিলে গেলে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তারা। যারা রক্ত দিতে আগ্রহী তারা এই নম্বরে (০১৭১১৭১৩৭৩৪) যোগাযোগ করুন।

এর আগে, শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি টেলিফিল্মের শুটিং সেটে দগ্ধ হন শারমিন আঁখি। গণমাধ্যমকে দুর্ঘটনার কথা নিশ্চিত করেন তার স্বামী নির্মাতা রাহাত কবির।

তিনি জানান, ‘আঁখি মিরপুরের একটি শুটিং হাউজে টেলিফিল্মের শুট করছিলেন। সেই শুটিং সেটে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যান চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে।’

রাহাত আরও বলেন, ‘কেউ নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ বার্ন হয়ে যায়।’

আরো দেখুনঃ