হিংসা-বিদ্বেষের ঊর্ধ্বে থেকে মুরাদনগরকে সাজাবো-জাহাঙ্গীর আলম সরকার এমপি

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

হিংসা বিদ্বেষ এর উর্ধ্বে থেকে আপনাদেরকে সাথে নিয়ে মুরাদনগরকে সাজাবো। একটি সুন্দর মুরাদনগর উপহার দিতে পারলে আমার স্বপ্ন বাস্তবায়ন হবে। যে প্রতিশ্রুতি দিয়ে আমি আপনাদের অভিভাবকের দায়িত্ব নিয়েছি, আমি যেন তা পালন করতে পারি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন, আমিও যেন আপনাদের জন্য কাজ করে যেতে পারি সেই দোয়া করবেন। কথাগুলো বলছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

শনিবার বিকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর আশরাফ কামিনী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা যদি শিক্ষার্থীদেরকে ভালোভাবে শিক্ষা দিয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পারেন তাহলে তারা একসময় রাষ্ট্র পরিচালনায় ভালো ভূমিকা রাখবে এবং ৪১ সালের মধ্যে দেশ হবে স্মার্ট বাংলাদেশ।

যাত্রাপুর ইউনিয়ন আওয়মীলীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন ভূইয়ার সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক রাশিদা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, তৈয়বুর রহমান তুহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু স্বপন পোদ্দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল, প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল-আমিন সরকার, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা জাকারীয়া সরকার, সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে উপস্থিত দর্শকদের আনন্দ দেওয়ার জন্য এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ