নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ নাইমুর রহমান ফিরোজের ইন্তেকাল

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি ও নড়াইল বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাইমুর রহমান ফিরোজ (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ব্রেনস্ট্রোকে বুধবার (৫ এপ্রিল) ভোরে খুলনার একটি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানাগেছে, সাংবাদিক ফিরোজ গত মঙ্গলবার (৪ এপ্রিল) ভোরে নড়াইল শহরের কুড়িগ্রামস্থ বাসভবনে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন। পরিবারের সদস্যরা প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এক পর্যায়ে খুলনার একটি বেসরকারী হাসপতালে ভর্তি করা হয়। বুধবার ভোর রাত সাড়ে ৩টার দিকে সবাইক কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান।

এদিকে নাইমুর রহমান ফিরোজের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সকাল থেকে তাঁর বাড়িতে আত্মীয় স্বজন, শুভাকাঙ্খী, জনপ্রতিনিধি সহকর্মীসহ নানা শ্রেনীপেশার মানুষ ভীড় নজমান। নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা ওই বাড়িতে ছুটে যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। বুধবার বেলা ১টার দিকে নাইমুর রহমানের মরদেহ তার প্রিয় সংগঠন নড়াইল প্রেসক্লাবের সামনে আনা হয়। এখানে আধাঘন্টা রাখা হয়। এসময় নড়াইল ও যশোর থেকে আগত সহযোদ্ধারা কফিনে শ্রদ্ধাঞ্জলি জানান এবং শেষবারের মতো বিদায় জানান। জোহরের নামাজ বাদ রূপগঞ্জ জামে মসজিদ চত্বরে জানাজা শেষে তাকে নড়াইল আলাদাতপুরস্থ পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে, সাংবাদিক ফিরোজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নড়াইল জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাবেক সভাপতি দৈনিক ওশান পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান সহ সদস্যবৃন্দ। সৈয়দ নাইমুর রহমানের মৃত্যুতে আগামী ৮ এপ্রিল সকাল ১১টায় নড়াইল প্রেসক্লাবে শোক সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়া পরিবারের পক্ষ থেকে আগামী ৭এপ্রিল রূপগঞ্জ জামে মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ