গৌরীপুরে পিকনিকের গাড়ী উল্টে ১৩ কিশোর আহত

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের গৌরীপুরে সড়কে পিকনিকের পিকআপ উল্টে ১৩ কিশোর আহত হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১১ টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে গৌরীপুরের শিবপুর নামক এলাকায় এই দুর্ঘটনায় ঘটে।

আহতরা হলেন, ন‚র ইসলাম (১৮), মো. হুমায়ন কবির (১৮), কামরুল ইসলাম (২০), রেজাউল মিয়া (১৫), (১৭), শাকিল, শাহীন (১৭), অপু মিয়া (১৭), জাকারিয়া (১৬), আশিক (১৫), আবু রায়হান (১৭), রুবেল (২০), আবু সাইদ (২০) ও ইটনু মিয়া (১৭)। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন।

স্থানীয়রা জানায়, ঈশ্বরগঞ্জ থেকে একটি পিকআপে করে প্রায় ২৫ থেকে ৩০ জন কিশোর জেলা সদরের দিকে আসছিল। দুটি বড় সাউন্ড বক্স উচ্চ শব্দে গান বাজিয়ে তারা হইহুল্লোর ও নাচানাচি করছিল। এসময় গাড়িটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের শিবপুর নামক স্থানে আসতেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। পরে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিলে কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের ইশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গৌরীপুর থানার ওসি আলী খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন মৃত্যুর খবর পাইনি। আহতরা ইশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরো দেখুনঃ