কুমিল্লার তিতাসে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন

হালিম সৈকত, কুমিল্লা।।

৪৮

অর্থনীতির ক্ষেত্রে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক কুমিল্লা ২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সেলিমা আহমাদ মেরী এমপি’র রাজনৈতিক কার্যালয় ফুঁলচান ভবনে ৬ আগস্ট শনিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানের আয়োজন করে তিতাস উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনসমূহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিমা আহমাদ মেরী এমপি। সভাপতিত্ব করেন তিতাস উপজেলা আ’লীগের সহ সভাপতি মুন্সি মুজিবুর রহমান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন, শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক আলম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও শ্রমিকলীগ নেতা সাজ্জাদ সিকদার, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ সাইফুল আলম মুরাদ, হোমনা পৌরসভার মেয়র এডভোকেট মোঃ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ মহসীন মিয়া, হোমনা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন খন্দকার, তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম আল আমিন ভূইয়া, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার ও সাধারণ সম্পাদক খাইরুল খন্দকার রুবেল প্রমূখ।

আলোচনাসভা শেষে বঙ্গমাতা ও তাঁর পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!