ঝালকাঠিতে ব্র্যাকের উদ্যোগে অতি দরিদ্রদের মাঝে গরু ও ছাগল বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি।।

১০৯

ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের গবিন্দধবল ( আমু নগড় ) গ্রামে ব্র্যাকের অতিদরিদ্র কর্মসূচীর আওতায় ২০২২ সালের সম্পদ হস্তন্তর কর্মসূচী সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার বিকেলে অতিদরিদ্রদের মাঝে একটি করে গরু ও একটি করে ছাগল দেওয়া হয়।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অতিদরিদ্রদের হাতে গরু ও ছাগল তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রসুল, ব্র্যাকের অতিদরিদ্র কর্মসূচীর জোনাল ম্যানেজার মো. আনোয়ার হোসেন, ডিএমটি ডা. মো. সামিউল ইসলাম, ব্র্যাকের জেলা সমন্বয়ক মো. মোতাহার হোসেন, ব্র্যাকের অতিদরিদ্র কর্মসূচীর আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল মান্নান, আর এম প্রগতি সূর্য্য কান্ত বিশ^াস, উপজেলা হিসাব ব্যবস্থাপক সরজেন্দু কর, ইউপি সদস্য ফরিদ হোসেন।

কীর্ত্তিপাশা ইউনিয়নের গবিন্দধবল ( আমু নগড় ) গ্রামের মোট ৫২ জন অতিদরিদ্র ব্যক্তির মাঝে একটি করে গরু ও ছাগল দেওয়া হবে। গ্রামীন সমিক্ষার ভিত্তিতে অতিদরিদ্র ব্যক্তিদের নির্বাচিত করে প্রশিক্ষন পরবর্তী এই সম্পদ হস্তান্তর করা হয়েছে বলে জানাগেছে।

এদিকে রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামে একই প্রকল্পের আওতায় ১৩ জন অতিদরিদ্র ব্যক্তির মাঝে গরু ও ছাগল দেওয়া হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!