বাগেরহাটের মোল্লাহাটে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

বাগেরহাট প্রতিনিধি।।

95

বাগেরহাটের মোল্লাহাটে আজ বৃহস্পতিবার সকালে জাতীয় স্যনিটেশন মাস অক্টোবর-২০২০ ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষ্যে “উন্নত স্যানিটেশন নিশ্চিত করি,করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি” প্রতিপাদ্যের আলোকে নানা কর্মসূচী পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং ব্রাক ওয়াশ ও ক্রেইন প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মসূচীর মধ্যে ছিলো বর্নাঢ্য র‌্যালি,সঠিক পদ্ধতিতে সাবান দিয়ে হাত ধোয়া প্রদর্শনী, জনস্বাস্থ্য সচেতনতায় ব্যানার ও ফেস্টুন প্রদর্শনী এবং আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি) অনিন্দ্য মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও রুবিয়া বেগম, উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, প্রাণী সম্পদ কর্মকর্তা বিনয় কৃষ্ণ মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউ.পি চেয়ারম্যান শিকদার উজির আলী, শেখ রেজাউল কবির, ও নব নির্বাচিত শেখ রফিকুল ইসলাম, ব্রাক ওয়াশ ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, ক্রেইন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোঃ মামুন অর রশীদ, জেজে এস এর সমন্বয়কারী নব কুমার সাহা,রুপান্তরের সমন্বয়কারী আঃ করিম প্রমুখ।

উপস্থাপনা করেন মোল্লাহাট প্রেসক্লাব সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী মোহন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!