মিথুন ভূইয়া’র শোকাহত মা-বাবার পাশে এমপি বাহার

১২৬

মাদক ব্যবসায় প্রতিবাদ করায় কুমিল্লা মহানগরীর ১৫ নং ওয়ার্ডে বজ্রপুর এলাকায় সন্ত্রাসীদের হাতে নিহত কলেজ ছাত্র মিথুন ভূইয়া বাসায় গিয়ে বাবা-মাকে শান্ত¡না দিয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। এসময় তিনি খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে সর্বাত্মক সহযোগীতার আশ^াস দেন। রবিবার বেলা ৩ টার দিকে হাজী বাহার এমপি বজ্রপুর এলাকায় মিথুন ভূঁইয়ার বাড়িতে যান। এসময় খবর পেলে এলাকার কয়েক শত বিক্ষুব্দ জনতা জড়ো হয়। এসময় তারা অপর মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও খুনিদের ফাঁসির দাবিতে শ্লোগান দেন।

এসময় কুমিল্লা জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ, মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবদুস ছাত্তার ,মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস সহ এলাকার বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
একমাত্র সন্তানকে হারিয়ে এখনো অনেকটা দিশেহারা নিহত মিথুনের বাবা লিটন ভূইয়া ও মা শিরিন আক্তার । এমপি বাহারকে কাছে পেয়ে তারা কান্নায় ভেঙ্গে পড়েন।

বিলাপ করতে করতে বলেন, আমাদের একমাত্র সন্তান কে ওরা পরিকল্পিতভাবে খুন করেছে। মাদক বিক্রিতে বাঁধা দেওয়াতে মিথুনকে তারা খুন করেছে। আমার মতো আর কেউ যেন সন্তান হারা না হয়। কুমিল্লা থেকে মাদক চিরতরে শেষ করে দেয়া হউক।

সম্প্রতি মাদক ব্যবসায়ে বাঁধা দেয়ায় কুমিল্লা মহানগরীর ১৫ নং ওয়ার্ডে মৌলভীপাড়া এলাকায় মিথুন ভূইয়া নামে এক কলেজ ছাত্র খুন হয়। মিথুন ভ্ইূয়া সে¦চ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সমন্বয়কের দায়িত্ব পালন করতেন।
এদিকে কুমিল্লায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও কলেজ ছাত্র মিথুন ভূইয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে গত ৩০ আগস্ট মানব বন্ধন করেছে কুমিল্লার বিভিন্ন পেশার মানুষ। স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা এই মানববন্ধনের আয়োজন করে। কুমিল্লা মহানগরীর প্রানকেন্দ্র পূবালী চত্বরে আয়োজিত মানববন্ধনে অন্তত পাঁচ হাজার মানুষজন অংশগ্রহণ করে। এ সময় উপস্থিত সাধারণ মানুষজন মাদক ব্যবসায়ীদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নানা স্লোগান দেন।

জেনিফার_______৫ সেপ্টেম্বর ২১

আরো দেখুনঃ
error: Content is protected !!