মোল্লাহাটে নৃত্য শিল্পিকে গণধর্ষন, ৫ধর্ষক গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি।।

মোল্লাহাটে শনিবার (১৩এপ্রিল) রাতে বিয়ে বাড়িতে নৃত্যানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে জোরপূর্বক গনধর্ষিত এক নারী নৃত্য শিল্পী। অভিযোগ পেয়ে সাথে সাথে ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্ত ৫ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

মোল্লাহাট থানার মিডিয়া সেল খেকে জানাগেছে, কোদালিয়া ইউনিয়নের সরসপুর গ্রামের ফিরোজ শেখের মেয়ের বিয়েতে গত শুকবার রাতে ফকিরহাট থেকে স্বামী ও শিশু সন্তানকে নিয়ে নাচ করতে আসে জনৈক পেশাদার নৃত্য শিল্পী। অনুষ্ঠান শেষে রাত ১২টার পর ফিরোজ শেখের ছেলে হৃদয় শেখ ও তার বন্ধুরা মিলে মোটর সাইকেল যোগে শিল্পিকে ফকিরহাটে ভাড়া বাড়িতে পৌছে দেওয়ার জন্য তার স্বামীকে রেখে আগেই রওনা দেয়, পথিমধ্যে ঘাটবিলা ফাঁকা জায়গায় একটা পরিত্যক্ত ঘরে নিয়ে উক্ত নারীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে হৃদয়ের বন্ধুরা। এক পর্যায়ে মোল্লাহাট থানা পুলিশ খবর পেয়ে অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম ও ইন্সপেক্টর(তদন্ত) মোঃ আশ্রাব আলী টহল টিম নিয়ে দ্রুত ঘটনা স্থলে যেয়ে ভিকটিম নারীকে উদ্ধার করে এবং অভিযুক্ত ৫জন আসামীকে গ্রেফতার করে। এজহারভুক্ত আরো ৩জনকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে পুলিশ জানিয়েছে।

আটককৃত আসামীরা হলো কাহালপুর গ্রামের ইউসুফ শেখের ছেলে আরমান শেখ(১৯), চানমিয়া শেখের ছেলে রাজিব শেখ(১৯), তারিক মোল্লার ছেলে সোহাগ(১৮), বেল্লাল মোল্লার ছেলে নাসিম মোল্লা(১৯) শাহজাহান শেখের ছেলে করিম(২২)। এজাহার ভুক্ত অন্য আসামীরা হলো কাহালপুর গ্রামের সেলিম শেখের ছেলে ইমন(২১), মনিজিলা গ্রামের নজু শেখের ছেলে নাহিদ(১৯), সরসপুর গ্রামের ফিরোজ শেখের ছেলে হৃদয়(১৯)।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ