ময়মনসিংহ মেডিকেলে করোনায় ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি।।

৮৯

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

এতে করোনা আক্রান্তে একজন ও উপসর্গ নিয়ে আরো ৩ জন মারা যায়। মৃতদের মধ্যে ময়মনসিংহের ৩ জন এবং জামালপুরের একজন। এদের মধ্যে ২ জন মহিলা ও ২ জন পুরুষ।

এ নিয়ে সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১২৯ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগষ্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল। করোনা আক্রান্তে মৃত ব্যাক্তি হলেন-ময়মনসিংহ গফরগাঁও উপজেলার জুলেখা (৪০)। এছাড়াও ময়মনসিংহ সদরের খোদেনেওয়াজ (৬০), গৌরীপুর উপজেলার রাশিদা খাতুন (৬৫) ও জামালপুর সদরের আলমগীর (৫০) করোনা উপসর্গ নিয়ে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৫ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১১৭ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ১১ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৭৫ টি নমুনা পরীক্ষায় ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ১৮ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯৭০ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ২৪ জন।

সাইফ/ অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!