সবার হাসিমুখে ঈদের ব্যবস্থা করছি-এমপি শিবলী সাদিক

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১১৩

দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিক বলেছেন, তাঁর আসনের হাকিমপুর, বিরামপুর, নবাববগঞ্জ এবং ঘোড়াঘাট এই চারটি উপজেলার দল, মত নির্বিশেষে সকল ব্যক্তি যেন হাসি মুখে এবারের ঈদ উদযাপন করতে পারে সেই ব্যবস্থা করেছি। তাঁর দল আওয়ামীলীগ এবং সহযোগি সকল সংগঠনের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি এবারের ঈদে এই চার উপজেলার কোন একজন ব্যক্তির আর্থিক অস্বচ্ছলতার সমস্যা থাকলে তাঁকে জানাতে। ইতোমধ্যেই চার উপজেলাতেয় অস্বচ্ছল ব্যক্তিদের তালিকা করা হয়েছে যাদের পর্যাপ্ত চাল দেওয়া হবে।

গতকাল রবিবার হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে হাকিমপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শিবলী সাদিক এসব কথা বলেন।

সাংসদ শিবলী সাদিক আরো বলেন, নির্বিঘেœ সকলেই যেন বাড়ি ফিরে ঈদ আনন্দ উপভোগ করতে পারে সেলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সংশ্লিষ্ট সকলেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বাত্মক ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

হাকিমপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ-আলম, হাকিমপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার শরিফুল ইসলাম, ওসি খায়রুল বাশার শামীম, পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সায়েম সবুজসহ হাকিমপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!