বাঙ্গরায় সন্ত্রাসী হামলায় আহত জালাল ভুইয়ার মৃত্যু

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় সন্ত্রাসীদের হামলায় আহত ব্যবসায়ী জালাল ভুইয়া (৪৪) শুক্রবার বিকেলে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কুরুন্ডী গ্রামের মৃত খোরশেদ ভুইয়ার ছেলে।

শনিবার সকালে তার লাশ গ্রামের বাড়িতে আনা হলে স্বজনদের মাঝে শুরু হয় শোকের মাতম। তাদের আর্ত চিৎকারে আকাশ ভারি হয়ে ওঠে। উপস্থিত কেউ চোখের পানি ধরে রাখতে পারেনি।

গত ১৪ জুলাই শুক্রবার বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে তার উপর হামলা চালায় সন্ত্রসাসীরা। সরেজমিন গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, গত ১৪ জুলাই শুক্রবার বিকেলে রুপ মিয়ার বাড়ীতে বাচ্চাদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জালাল ভুইয়ার সাথে একই গ্রামের মুক্তু মিয়ার ছেলে সুমন মিয়ার কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ঐদিন সন্ধ্যা আনুমানিক ৭টায় দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে জালালের দোকানে অতর্কিতে হামলা চালায় সন্ত্রাসীরা। এতে জালাল ভুইয়া গুরতর আহত হলে তাকে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা বেগতিক দেখে ওইদিন রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করা হয়। ৮দিন চিকিৎসাধীন থেকে শুক্রবার বিকেলে জালাল ভুইয়া মারা যায়।

এ ঘটনায় জালাল ভুইয়ার ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে অভিযুক্ত করে গত ১৬ জুলাই শুক্রবার রাতে বাঙ্গরা বাজার থানায় একটি মামলা রুজু করেন। ওই মামলায় অভিযুক্ত ৫জন আদালত থেকে জামিনে আসে। বাকীরা পলাতক থাকায় পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি।

বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দীন চৌধুরী বলেন, জালাল ভুইয়া মারা যাওয়ার বিষয়ে আদালতকে অবহিত করা হবে। আদালত মনে করলে আসামীদের জামিনে বাতিল করতে পারে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে নিরপরাধ কোন ব্যক্তিকে গ্রেফতার করা হবে না।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ